,

কুড়িগ্রাম রাজারহাট বিএনপি,জামাতের নৈরাজ্যের বিরুদ্ধে আওয়ামীলীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে

কুড়িগ্রাম রাজারহাট বিএনপি,জামাতের নৈরাজ্যের বিরুদ্ধে আওয়ামীলীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে

মোঃ আব্দুল মালেক রাজারহাট উপজেলা প্রতিনিধি;

কুড়িগ্রাম রাজারহাটে ২২ ফেব্রুয়ারি বুধবার সন্ধ্যা ৭ঃ০০ঘটিকায় উপজেলা পরিষদ মাঠে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

দেশব্যাপী বিএনপি জামাতের নৈরাজ্যের বিরুদ্ধে রাজারহাট উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে শান্তি সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

রাজারহাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জু, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আকবর আলী সরকার, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আবুল কালাম আজাদ,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এটিএম সাজেদুল মন্ডল চাঁদ।

উক্ত সমাবেশে রাজারহাট উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আবুল কালাম আজাদ বলেন, বিএনপি,জামায়ত জোটের জ্বালাও পোড়াও, অগ্নি সন্ত্রাসের বিরুদ্ধে আওয়ামীলীগের শান্তি সমাবেশ প্রমাণ করে আওয়ামীলীগ শান্তি প্রিয় দল। নৈরাজ্য ও হত্যার রাজনীতিতে আওয়ামীলীগ বিশ্বাস করে না। বিশেষ করে রাজারহাট উপজেলায় কেউ কোন প্রকার অশান্তি সৃষ্টি করার পায়তারা করলে কাউকেই ছাড় দেয়া হবে না।

সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাবেরা সুলতানা হ্যাপি, সাংগঠনিক সম্পাদক শামসুজ্জোহা মিল্টন, উমরমজিদ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম তালুকদার ময়নাল,সাবেক বিদ্যানন্দ ইউনিয়ন ছাত্রলীগের নেতা আহসান আক্খতার রতন, সাবেক উপজেলা ছাত্রলীগের নেতা আলিম ব্যাপারী, ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়ন যুবলীগের সভাপতি রুকুনুজ্জামান রোকন ও সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন, বিদ্যানন্দ ইউনিয়ন যুবলীগের সভাপতি নজরুল ইসলাম বসুনিয়া,
চাকিরপশা ইউনিয়ন যুবলীগের সভাপতি অজয় কুমার সরকার, সহ উপস্থিত ছিলেন, উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং উপজেলার বি‌ভিন্ন ইউ‌নিয়‌ন পরিষদের চেয়ারম‌্যানগণ আওয়ামীলী‌গের শা‌ন্তি সমা‌বেশে উপ‌স্থিত ছি‌লেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক প্রকাশক ও মুদ্রাকর
মোল্লা হারুন উর রশীদ কর্তৃক মোল্লা হারুন প্রিন্টিং প্রেস, সরদার পাড়া মোগলবাসা রোড কুড়িগ্রাম থেকে মুদ্রিত ও সরদার পাড়া মোগলবাসা রোড, কুড়িগ্রাম থেকে প্রকাশিত। ,
সম্পাদক মোবাইল ০১৭১২৫৯৩৮১৩
নিউজ ইমেইল:cp24bd@gmail.com
সহ :সম্পাদক সম্পাদক শাহনাজ পারভীন
নির্বাহী সম্পাদক: রেদওয়ানুল হক দুলাল
মোবা: ০১৭১৫৩৮৫২৮৫
ব্যবস্থাপনা সম্পাদক: মোল্লা হোমায়রা তাবাসসুম হিমা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়- ইউ.এ.প্লাজা, শাপলা চত্বর, কুড়িগ্রাম।

উপদেষ্টা সভাপতি আলহাজ্ব পনির উদ্দীন আহম্মেদ এমপি কুড়িগ্রাম ২ আসন।
উপদেষ্ঠা সম্পাদক- মো: জাফর আলী, জেলা পরিষদ চেয়্যারম্যান ও সাবেক ,এম পি ও সভাপতি
বাংলাদেশ আওয়ামীলীগ কুড়িগ্রাম জেলা শাখা ।উপদেষ্ঠা- এ্যাডভোকেট এসএম আব্রাহাম লিংকন, উপদেষ্ঠা- এ্যাডভোকেট মুহা: ফখরুল ইসলাম, উপদেষ্ঠা- আব্দুল জলিল, মেয়র কুড়িগ্রাম পৌরসভা
উপদেষ্ঠা- সাঈদ হাসান লোবান,উপদেষ্ঠা- আমান উদ্দীন আহম্মেদ (মনজু) সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ কুড়িগ্রাম জেলা শাখা ও সদর উপজেলা চেয়্যারম্যান , কাজিউল ইসলাম । আলহাজ্জ মোস্তাফিজুর রহমান (সাজু) ১ নং পৌর যুগ্ন সাধারন সম্পাদক,বাংলাদেশ আওয়ামীলীগ পৌর শাখা ,কুড়িগ্রাম।

Design & Developed BY zahidit.com