,

কুড়িগ্রাম জেলা প্রশাসক কার্যালয়ে সামনে ঘড়িয়াল ডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যানের দুর্নীতির বিরুদ্ধে সকল ওয়ার্ডের মেম্বারদের মানববন্ধন।

কুড়িগ্রাম জেলা প্রশাসক কার্যালয়ে সামনে ঘড়িয়াল ডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যানের দুর্নীতির বিরুদ্ধে সকল ওয়ার্ডের মেম্বারদের মানববন্ধন।
শাহনাজ পারনভীন, বিশেষ প্রতিনিধি ,কুড়িগ্রাম ১৭.৬.২১
কুড়িগ্রামের রাজারহাট উপজেলার ১ নং ঘড়িয়াল ডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান রবীন্দ্রনাথ কর্মকারের বিরুদ্ধে ২০২০-২০২১ অর্থ বছরের এলজিএসপি ও এডিপির বরাদ্দকৃত অর্থের অনিয়মের অভিযোগ করেছেন অত্র পরিষদের মেম্বাররা অভিযোগের সুরহা না হওয়ায় কুড়িগ্রাম জেলা প্রশাসকের কার্যালয়ে অত্র ইউনিয়ন পরিষদের সকল মেম্বাররা চেয়ারম্যানের দুর্নীতির বিচার চেয়ে বুধবার বিকেলে মানববন্ধন করেন। মানববন্ধনে বক্তব্য রাখেন ঘড়িয়াল ডাঙ্গা ইউনিয়নের মেম্বার এনতাজ হোসেন, ২ নং ওয়ার্ডের মেম্বার সাদেকুর রহমান সাদেক,৩ নং ওয়ার্ডের মেম্বার হারুন অর রশীদ সহ আরো অনেকে।
বক্তারা মানববন্ধনে বলেন, চেয়ারম্যান রবিন্দ্রনাথ কর্মকার গত ৫ বছরে কোন নিয়ম নীতির তোয়াক্কা না করে একই প্রকল্প একাধিকবার রেজুলেশন করে ইউপি সদস্যদের না জানিয়ে অর্থ তুলে আত্মসাৎ করেছেন অথচ ইউনিয়নে অসংখ্য ব্রিজ কালভার্ট ভেঙ্গে পরায় সাধারণ জনগন চরম ভোগান্তিতে চলাচল করছেন। এছাড়াও ঘড়িয়াল ডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবীন্দ্রনাথ কর্মকার ২০২০-২০২১ অর্থ বছরের এলজিএসপি ও এডিপির বরাদ্দকৃত অর্থ ইউপি সদস্যগনের সাথে কোনরুপ মিটিং না করে একাই ওয়ার্ড সভার রেজুলেশন করে নাম মাত্র প্রকল্প দেখিয়ে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার নিকট দাখিল করেন যা নিয়ম বহির্ভূত। এছাড়াও উক্ত বরাদ্দকৃত অর্থ কোন প্রকল্পে কিভাবে কাজ করেছেন সে বিষয়েও কিছু জানেন না অভিযোগকারী ৯ ইউপি সদস্য। ২০২০-২০২১ অর্থ বছরে অসহায় ও দুঃস্হ পরিবারের মাঝে ৪৬৪ টি ভিজিডি কার্ডে মাত্র ৩০ কেজি করে চাল বিতরণ করেন। এবং ১২০ টি ভিজিডি কার্ড থেকে অসহায় ও দুঃস্হদের নাম বাদ দিয়ে স্বচ্ছল ব্যাক্তিদের নাম তালিকায় অন্তর্ভুক্ত করেন ইউপি চেয়ারম্যান।

এ বিভাগের অন্যান্য সংবাদ



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক প্রকাশক ও মুদ্রাকর
মোল্লা হারুন উর রশীদ কর্তৃক মোল্লা হারুন প্রিন্টিং প্রেস, সরদার পাড়া মোগলবাসা রোড কুড়িগ্রাম থেকে মুদ্রিত ও সরদার পাড়া মোগলবাসা রোড, কুড়িগ্রাম থেকে প্রকাশিত। ,
সম্পাদক মোবাইল ০১৭১২৫৯৩৮১৩
নিউজ ইমেইল:cp24bd@gmail.com
সহ :সম্পাদক সম্পাদক শাহনাজ পারভীন
নির্বাহী সম্পাদক: রেদওয়ানুল হক দুলাল
মোবা: ০১৭১৫৩৮৫২৮৫
ব্যবস্থাপনা সম্পাদক: মোল্লা হোমায়রা তাবাসসুম হিমা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়- ইউ.এ.প্লাজা, শাপলা চত্বর, কুড়িগ্রাম।

উপদেষ্টা সভাপতি আলহাজ্ব পনির উদ্দীন আহম্মেদ এমপি কুড়িগ্রাম ২ আসন।
উপদেষ্ঠা সম্পাদক- মো: জাফর আলী, জেলা পরিষদ চেয়্যারম্যান ও সাবেক ,এম পি ও সভাপতি
বাংলাদেশ আওয়ামীলীগ কুড়িগ্রাম জেলা শাখা ।উপদেষ্ঠা- এ্যাডভোকেট এসএম আব্রাহাম লিংকন, উপদেষ্ঠা- এ্যাডভোকেট মুহা: ফখরুল ইসলাম, উপদেষ্ঠা- আব্দুল জলিল, মেয়র কুড়িগ্রাম পৌরসভা
উপদেষ্ঠা- সাঈদ হাসান লোবান,উপদেষ্ঠা- আমান উদ্দীন আহম্মেদ (মনজু) সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ কুড়িগ্রাম জেলা শাখা ও সদর উপজেলা চেয়্যারম্যান , কাজিউল ইসলাম । আলহাজ্জ মোস্তাফিজুর রহমান (সাজু) ১ নং পৌর যুগ্ন সাধারন সম্পাদক,বাংলাদেশ আওয়ামীলীগ পৌর শাখা ,কুড়িগ্রাম।

Design & Developed BY zahidit.com