,

ভিতরবন্দে জাতীয় গ্রন্থগার দিবস উপলক্ষে জেলার গ্রহন্থগারসেবীদের মিলন মেলা অনুষ্ঠিত

ভিতরবন্দে জাতীয় গ্রন্থগার দিবস উপলক্ষে জেলার গ্রহন্থগারসেবীদের মিলন মেলা অনুষ্ঠিত

মোল্লা হারুন উর রশীদ :
জাতীয় গ্রন্থগার দিবস ২০২৩ উপলক্ষে কুড়িগ্রাম জেলার গ্রহন্থগারসেবীদের মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। কুড়িগ্রামের ভিতরবন্দহ শিশু পার্ক চত্বরে জেলার নাগেশ্বরী উপজেলার ভিতরবন্দ পাবলিক লাইব্রেরীর আয়োজনে মিলন মেলায় কবিতা আবৃত্তি, অনলাইন,অফ- লাইন কুইজ প্রতিযোগিতা আলোচনা সভা, গুণীজন সংবর্ধনা, পুরস্কার বিতরণী এবং মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠানে ভিতরবন্দ পাবলিক লাইব্রেরী প্রতিষ্ঠাতা সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো: আমিনুল ইসলাম বাচ্চুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে অতিরিক্ত জেলা প্রশাসক মিনহাজুল ইসলাম এবং অন্যান্যেদের মধ্যে বক্তব্য রাখেন নাগেশ্বরী উপজেলা চেয়ারম্যান মোস্তফাজ্জামান, নাগেশ্বরী উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা জাহান, প্রবীণ শিক্ষক সুব্রত ভট্টাচার্য, প্রেস ক্লাবের সাবেক সভাপতি এডভোকেট আহসানুল হক নিলু।

এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য, জেলার গ্রহন্থগারসেবী স্থানীয় গর্ণমার্ণ ব‍্যাক্তিবর্গসহ সাংবাদিক সাইফুর রহমান শামীম , আব্দাহিয়ুর রহমান আপেল, ইউসুফ আলমগীর, কুড়িগ্রাম রিপোর্টাস ইউনিটির সভাপতি মোল্লা হারুন উর রশীদ রশিদ , এ আর রাকিবুল হাসানসহ অন্যান্য প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

অতিথিদের সংবর্ধনা ক্রেস্ট প্রদান ও সার্বিক সহযোগিতা করেন আব্দুল আউয়াল লিয়ন উপদেষ্টা ভিতরবন্দ পাবলিক লাইব্রেরী সদস্য ওল্ড ঢাকা ইয়ুথ ফোরাম সভাপতি, নুনখাওয়া মডার্ন কিন্ডারগার্ডেন ও এন সিটি ক্রিকেট টিম নুনখাওয়া।

এবং রাফিউজ্জামান মিলন উপদেষ্টা ভিতরবন্দ পাবলিক লাইব্রেরী ।

অনুষ্ঠান শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক প্রকাশক ও মুদ্রাকর
মোল্লা হারুন উর রশীদ কর্তৃক মোল্লা হারুন প্রিন্টিং প্রেস, সরদার পাড়া মোগলবাসা রোড কুড়িগ্রাম থেকে মুদ্রিত ও সরদার পাড়া মোগলবাসা রোড, কুড়িগ্রাম থেকে প্রকাশিত। ,
সম্পাদক মোবাইল ০১৭১২৫৯৩৮১৩
নিউজ ইমেইল:cp24bd@gmail.com
সহ :সম্পাদক সম্পাদক শাহনাজ পারভীন
নির্বাহী সম্পাদক: রেদওয়ানুল হক দুলাল
মোবা: ০১৭১৫৩৮৫২৮৫
ব্যবস্থাপনা সম্পাদক: মোল্লা হোমায়রা তাবাসসুম হিমা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়- ইউ.এ.প্লাজা, শাপলা চত্বর, কুড়িগ্রাম।

উপদেষ্টা সভাপতি আলহাজ্ব পনির উদ্দীন আহম্মেদ এমপি কুড়িগ্রাম ২ আসন।
উপদেষ্ঠা সম্পাদক- মো: জাফর আলী, জেলা পরিষদ চেয়্যারম্যান ও সাবেক ,এম পি ও সভাপতি
বাংলাদেশ আওয়ামীলীগ কুড়িগ্রাম জেলা শাখা ।উপদেষ্ঠা- এ্যাডভোকেট এসএম আব্রাহাম লিংকন, উপদেষ্ঠা- এ্যাডভোকেট মুহা: ফখরুল ইসলাম, উপদেষ্ঠা- আব্দুল জলিল, মেয়র কুড়িগ্রাম পৌরসভা
উপদেষ্ঠা- সাঈদ হাসান লোবান,উপদেষ্ঠা- আমান উদ্দীন আহম্মেদ (মনজু) সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ কুড়িগ্রাম জেলা শাখা ও সদর উপজেলা চেয়্যারম্যান , কাজিউল ইসলাম । আলহাজ্জ মোস্তাফিজুর রহমান (সাজু) ১ নং পৌর যুগ্ন সাধারন সম্পাদক,বাংলাদেশ আওয়ামীলীগ পৌর শাখা ,কুড়িগ্রাম।

Design & Developed BY zahidit.com