,

ভুরুঙ্গামারী ইউপির ৪নং ওয়ার্ডের অসমাপ্ত উন্নয়নের প্রত্যয় আসাদুজ্জামান এরশাদের

কুড়িগ্রাম প্রতিনিধি:

ভুরুঙ্গামারী উপজেলার সদর ভুরুঙ্গামারী ইউনিয়ন পরিষদ নির্বাচন ষষ্ঠ পর্যায়ে ৩১জানুয়ারী ২০২২খ্রিঃ অনুষ্ঠিত হতে যাচ্ছে। আর এ নির্বাচনকে সামনে রেখে আওয়ামীলীগ সরকারের দুঃসময়ের ভুরুঙ্গামারী উপজেলা ছাত্রলীগের সংগ্রামী সাবেক সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা যুবলীগের সদস্য এবং বর্তমানে ৪নং ওয়ার্ডের সফল ইউপি সদস্য মোঃ আসাদুজ্জামান (এরশাদ) ষষ্ঠ পর্যায়ের নির্বাচনে ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য হিসেবে নির্বাচন করবেন। এলাকার জনগনের সমর্থন ও দোয়া নিয়ে নির্বাচনী প্রচারণা চালিয়ে সাধারণ মানুষের আত্মা-ভালোবাসা অর্জন করতে সক্ষম হয়েছেন।

তিনি এলাকার সাধারণ মানুষের সুখে দুঃখে সর্বদা পাশে থেকে ইউপি সদস্য নির্বাচনে জনমত গঠনে কাজ করে যাচ্ছেন। তিনি যোগ্য নেতৃত্বের মাধ্যমে এলাকার উন্নয়নের স্বার্থে ব্যস্ত সময় পার করছেন।

ইউপি সদস্য নয় সদর ভুরুঙ্গামারী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সেবক হতে চাই। আবারো মানুষের সেবা করার সুযোগ পেলে এলাকায় সার্বিক উন্নয়নের চেষ্টা করবো।
প্রসঙ্গত- মোঃ আসাদুজ্জামান (এরশাদ) ২০১৬খ্রিঃ ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য হিসেবে নির্বাচিত হয়ে নিজস্ব অর্থায়নে পর্যায়ক্রমে ৪নং ওয়ার্ডের ভুরুঙ্গামারী সিনিয়র আলিম মাদ্রাসার পশ্চিমের ঝুঁকিপূর্ণ পাকা রাস্তা সংস্কার, ভুরুঙ্গামারী বাসস্ট্যান্ড থেকে মহিলা ডিগ্রি কলেজগামী খাল-খদ্দে ভরা পাকা রাস্তা আংশিক সংস্কার, বাসস্ট্যান্ড থেকে পশ্চিমে মহিলা দাখিল মাদ্রাসার দক্ষিণে আবুল হোসেনের বাড়ী হতে খোকন সাংবাদিকের বাড়ির কাচা রাস্তা নির্মাণ কাজ চলমান রয়েছে। পাশাপাশি অসহায় ও অবহেলিত নেতিয়েপড়া জনগোষ্ঠীদের আর্থিক সহযোগিতা এবং মসজিদ, মন্দিরসহ বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানের আর্থিক সহযোগিতা করে আসছেন। শীতাত মানুষের মাঝে কম্বল বিতরন করে আসছেন। ৪নং ওয়ার্ডের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড স্বচ্ছতার সাথে পরিচালিত করাসহ শিক্ষা-স্বাস্থ্যর উন্নয়নে নিবেদিতভাবে কাজ করে যাচ্ছেন।

অপরদিকে মোঃ আসাদুজ্জামান (এরশাদ) ৪নং ওয়ার্ডের অসমাপ্ত কাজ বিভিন্ন কাচা রাস্তাঘাট ব্রিজ-কালভার্ট, পরিকল্পিত ড্রেনেজ ব্যবস্থা, সেনিটেশন, রোড লাইটসহ নানা উন্নয়নমূলক কর্মকান্ড স্বচ্ছতার সাথে পরিচালিত করার অঙ্গীকার বদ্ধপরিকর এবং শিক্ষা স্বাস্থ্যর উন্নয়ন, মাদক নির্মূল, অবহেলিত নেতিয়েপড়া জনগোষ্ঠীদের সহযোগিতা-আর্থ সামাজিক উন্নয়নের দাবি আদায়ে বলিষ্ঠ ভুমিকা রাখবেন বলে নির্বাচনকে সামনে রেখে ভুরুঙ্গামারী ইউপির ৪নং ওয়ার্ডের সফল ইউপি সদস্য মোঃ আসাদুজ্জামান (এরশাদ) ওয়ার্ডবাসীর উদ্দেশ্যে এসব কথা বলেন।

একান্ত স্বাক্ষাতকারে এ প্রতিনিধি কে মোঃ আসাদুজ্জামান (এরশাদ) জানান, দেশকে এগিয়ে নিতে প্রয়োজন এখন তৃনমূল পর্যায়ে আরও যোগ্য নেতৃত্বের। সেই যোগ্য নেতৃত্ব দিতে অতন্ত্রপ্রহরীর মতো ভুরুঙ্গামারী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য হিসেবে আছি। এবারের নির্বাচনে অত্র ওয়ার্ডের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে নিজেকে প্রস্তুত রেখেছেন। মানবতার মা ও মমতাময়ী জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নীল স্বপ্ন বাস্তবায়নে ভুরুঙ্গামারী ইউনিয়নের ৪নং ওয়ার্ড কে পরিচ্ছন্ন ও মডেল হিসেবে গড়ে তুলতে চাই। আর সেজন্য আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি সন্মানিত ওয়ার্ডবাসীর সমর্থন ও সহযোগিতা চেয়েছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক প্রকাশক ও মুদ্রাকর
মোল্লা হারুন উর রশীদ কর্তৃক মোল্লা হারুন প্রিন্টিং প্রেস, সরদার পাড়া মোগলবাসা রোড কুড়িগ্রাম থেকে মুদ্রিত ও সরদার পাড়া মোগলবাসা রোড, কুড়িগ্রাম থেকে প্রকাশিত। ,
সম্পাদক মোবাইল ০১৭১২৫৯৩৮১৩
নিউজ ইমেইল:cp24bd@gmail.com
সহ :সম্পাদক সম্পাদক শাহনাজ পারভীন
নির্বাহী সম্পাদক: রেদওয়ানুল হক দুলাল
মোবা: ০১৭১৫৩৮৫২৮৫
ব্যবস্থাপনা সম্পাদক: মোল্লা হোমায়রা তাবাসসুম হিমা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়- ইউ.এ.প্লাজা, শাপলা চত্বর, কুড়িগ্রাম।

উপদেষ্টা সভাপতি আলহাজ্ব পনির উদ্দীন আহম্মেদ এমপি কুড়িগ্রাম ২ আসন।
উপদেষ্ঠা সম্পাদক- মো: জাফর আলী, জেলা পরিষদ চেয়্যারম্যান ও সাবেক ,এম পি ও সভাপতি
বাংলাদেশ আওয়ামীলীগ কুড়িগ্রাম জেলা শাখা ।উপদেষ্ঠা- এ্যাডভোকেট এসএম আব্রাহাম লিংকন, উপদেষ্ঠা- এ্যাডভোকেট মুহা: ফখরুল ইসলাম, উপদেষ্ঠা- আব্দুল জলিল, মেয়র কুড়িগ্রাম পৌরসভা
উপদেষ্ঠা- সাঈদ হাসান লোবান,উপদেষ্ঠা- আমান উদ্দীন আহম্মেদ (মনজু) সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ কুড়িগ্রাম জেলা শাখা ও সদর উপজেলা চেয়্যারম্যান , কাজিউল ইসলাম । আলহাজ্জ মোস্তাফিজুর রহমান (সাজু) ১ নং পৌর যুগ্ন সাধারন সম্পাদক,বাংলাদেশ আওয়ামীলীগ পৌর শাখা ,কুড়িগ্রাম।

Design & Developed BY zahidit.com