,

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আযানের শব্দ শুনে ভাষণ

 নরেন্দ্র মোদি আযানের শব্দ শুনে ভাষণ ‘। তিনি আজ (শনিবার) সন্ধ্যায় দিল্লিতে বিজেপি’র সদরদফতরে দলীয় নেতা-কর্মীদের সভায় ভাষণ দেয়ার সময় পাশের একটি মসজিদ থেকে আসা মাগরিবের আযানের শব্দ শুনে ভাষণ বন্ধ করে দেন।

তাকে এ সময় বেশ কিছুক্ষণ ধরে নীরব হয়ে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। তিনি বলেন, আযানের জন্য দু’মিনিট থামা হচ্ছে। তার পাশাপাশি দলীয় সদস্য সমর্থকরাও এসময় সকলেই নিশ্চুপ হয়ে থাকেন। আযান শেষ হওয়ার পর প্রধানমন্ত্রী পুনরায় ভাষণ দেয়া শুরু করেন।

তিনি উত্তর-পূর্ব ভারতের তিন রাজ্যে বিধানসভা নির্বাচনে বিজেপি ভালো ফল করার পর তিনি দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে ভাষণ দিচ্ছিলেন।

প্রধানমন্ত্রী ভাষণ দেয়ার সময় মঞ্চে বিজেপি’র সর্বভারতীয় সভাপতি অমিত শাহ, স্বরাষ্ট্র মন্ত্রী রাজনাথ সিং, পররাষ্ট্র মন্ত্রী সুষমা স্বরাজ, অর্থমন্ত্রী অরুণ জেটলিসহ বিজেপির সিনিয়র নেতারা উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এর আগেও আযান শুনে তার ভাষণ থামিয়েছিলেন। কিন্তু তা ছিল নির্বাচনি সমাবেশে ভাষণ দেয়ার সময়। এবার বিজেপি’র দলীয় সদর দফতরে ভাষণ দেয়ার সময়ও আযান শুনে ভাষণ থামিয়ে দিলেন তিনি।

২০১৬ সালে পশ্চিমবঙ্গের পশ্চিম মেদিনীপুরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি নির্বাচনি সমাবেশে ভাষণ দেয়ার সময় সমাবেশস্থল থেকে কিছুটা দূরের এক মসজিদ থেকে আযানের আওয়াজ শুনে ভাষণ বন্ধ করে দিয়েছিলেন। এসময় তিনি নিজেই শুধু নীরব হয়ে থাকেননি, সমাবেশে উপস্থিত দলীয় সমর্থকদেরও চুপ থাকার জন্য আহ্বান জানান। উপস্থিত জনতার কাছে ক্ষমা প্রার্থনা করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বলেন, ক্ষমা করবেন, আমাদের জন্য কারো উপাসনায় সমস্যা হওয়া উচিত নয়। এজন্য আমি কিছু সময় বিরতি দিয়েছি। আজ আবারও সেই দৃষ্টান্তের পুনরাবৃত্তি করলেন।

২০১৭ সালে গুজরাট বিধানসভা নির্বাচনে গুজরাটের নবসারিতে দলীয় সমাবেশে ভাষণ দেয়ার সময়েও আযান শুনে ভাষণ বন্ধ রেখেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

এ বিভাগের অন্যান্য সংবাদ



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক প্রকাশক ও মুদ্রাকর
মোল্লা হারুন উর রশীদ কর্তৃক মোল্লা হারুন প্রিন্টিং প্রেস, সরদার পাড়া মোগলবাসা রোড কুড়িগ্রাম থেকে মুদ্রিত ও সরদার পাড়া মোগলবাসা রোড, কুড়িগ্রাম থেকে প্রকাশিত। ,
সম্পাদক মোবাইল ০১৭১২৫৯৩৮১৩
নিউজ ইমেইল:cp24bd@gmail.com
সহ :সম্পাদক সম্পাদক শাহনাজ পারভীন
নির্বাহী সম্পাদক: রেদওয়ানুল হক দুলাল
মোবা: ০১৭১৫৩৮৫২৮৫
ব্যবস্থাপনা সম্পাদক: মোল্লা হোমায়রা তাবাসসুম হিমা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়- ইউ.এ.প্লাজা, শাপলা চত্বর, কুড়িগ্রাম।

উপদেষ্টা সভাপতি আলহাজ্ব পনির উদ্দীন আহম্মেদ এমপি কুড়িগ্রাম ২ আসন।
উপদেষ্ঠা সম্পাদক- মো: জাফর আলী, জেলা পরিষদ চেয়্যারম্যান ও সাবেক ,এম পি ও সভাপতি
বাংলাদেশ আওয়ামীলীগ কুড়িগ্রাম জেলা শাখা ।উপদেষ্ঠা- এ্যাডভোকেট এসএম আব্রাহাম লিংকন, উপদেষ্ঠা- এ্যাডভোকেট মুহা: ফখরুল ইসলাম, উপদেষ্ঠা- আব্দুল জলিল, মেয়র কুড়িগ্রাম পৌরসভা
উপদেষ্ঠা- সাঈদ হাসান লোবান,উপদেষ্ঠা- আমান উদ্দীন আহম্মেদ (মনজু) সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ কুড়িগ্রাম জেলা শাখা ও সদর উপজেলা চেয়্যারম্যান , কাজিউল ইসলাম । আলহাজ্জ মোস্তাফিজুর রহমান (সাজু) ১ নং পৌর যুগ্ন সাধারন সম্পাদক,বাংলাদেশ আওয়ামীলীগ পৌর শাখা ,কুড়িগ্রাম।

Design & Developed BY zahidit.com