,

শ্যামনগরে রয়েল ভিশন ফাউন্ডেশনের শত পরিবারর মাঝে ইফতারি সামগ্রী বিতারন

“”””মোঃ আশিকুর রহমান””””
——————————————–
“রয়েল ভিশন ফাউন্ডেশন” একটিঅলাভজনক, অরাজনৈতিক, সেচ্ছাসেবী বেসরকারি উন্নয়ন মুলক সংস্থা। সরকারের অনুমিত নিয়ে ২০০৬ সাল থেকে ” উন্নত জীবনের জন্য নিরন্তর প্রচেষ্টা “শ্লোগানকে সামনে রেখে অঞ্চলের উন্নয়নের লক্ষে শিক্ষা, স্বাস্থ্য, পরিবেশ গঠন, ক্ষুদ্র সঞ্চয়ে উদ্ধুদ্বকরন, দারিদ্রতা হ্রাস, ক্ষমতায়নের সঠিক দিক নির্দেশনার লক্ষে সাতক্ষীরা জেলার প্রত্যন্ত অঞ্চল শ্যামনগর উপজেলার অবহেলিত নারী ও পুরুষের সার্বিক উন্নয়নের ক্ষেত্রে কার্যক্রম চালিয়ে যাচ্ছে। 
এরই অংশ হিসাবে ইং: ২৬/০৫/২০১৮ রোজ শনিবার সকাল ১০ টার সময় সাতক্ষীরার শ্যামনগর উপজেলার অন্তরগত ১০ নং আটুলিয়া ইউনিয়নের প্রানকেন্দ্রে অবস্থিত নওয়াবেঁকী মহাবিদ্যালয় প্রাঙ্গনে ১০০ টি পরিবারে মাঝে রয়েল ভিশন ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার সামগ্রী বিতারন করা হয়। যার প্রতিটি বস্তায় ছিল ১০ রকমের ২০ কেজি ওজনের ইফতার সামগ্রী – খেজুর, সিমাই, ছোলা, চিনি, চিড়া, মুড়ি, আলু, তেল অন্যান্য। 
ইফতার বিতারন সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নওয়াবেঁকী মাধ্যমিক বিদ্যালয় প্রাক্তন প্রধান শিক্ষক মোঃ আবু বক্কর সিদ্দীক, বিশেষ অতিথি ছিলেন শিক্ষক জি,এম,আঃ সবুর এছাড়া এলাকার গন্যমান্য ব্যক্তি উপস্থত থেকে অনুষ্ঠান সাফল্যমন্ডিত করেন। প্রোগ্রামটি পরিচালনা করেন নওয়াবেঁকী ডিগ্রী কলেজের প্রভাষক মোস্তাফিজুর রহমান এছাড়া রয়েল ভিশন ফাউন্ডেশনের কার্যকারী সদস্য ইশতিয়াক রানা, সাংবাদিক মোঃ আশিকুর রহমান, আঃ রহিম, শাহীন, মারুফ, সোহাগ, মুরাদ প্রমূখ। 
ইফতার বিতরন কালে (আরভিএফ) এর চেয়ারম্যান শামীম লুৎফুল জব্বর বলেন রয়েল ভিশন ফাউন্ডেশনের উদ্দোগে অসহায় হত দরিদ্রদের মাঝে  রমাদান ফুড প্যাক ডিসট্রিবিউশন ( ইফতার সামগ্রী বিতরন)  প্রোগ্রামাম সুন্দর ভাবে শেষ করতে পারার জন্য শুকরিয়া জানাচ্ছি মহান আল্লাহর কাছে। একই সাথে সংশ্লিষ্ঠ রয়েল ভিশন ফাউন্ডেশন সকল সদস্য কে ধন্যবাদ জানাচ্ছি। ধন্যবাদ ও কৃতঙ্গতা প্রকাশ করছি নির্বাহী পরিচালক  SCF আব্দুল্লাহ আল মাসুদের প্রতি ।  রয়েল ভিশন  ফাউন্ডেশন সমাজের অবহেলিত মানুষের পাশে এমন ভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দেবে আগামীতে  এ কামনা করছি।
রয়েল ভিশন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক জনাব সাইদুর রহমান রুবেল বলেন-SCF(এসসিএফ) এর আর্থিক সহযোগিতায় রয়েল ভিশন ফাউন্ডেশনের উদ্দোগে ইফতার সামগ্রী বিতরন প্রোগ্রাম সফলভাবে শেষ হওয়ায় সকল কে ধন্যবাদ ও মোবারকবাদ জানাচ্ছি। SCF ইডি আব্দুল্লাহ মাসুদ কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। রয়েল ভিশন ফাউন্ডেশন সব সময় অবহেলিত মানুষের জন্য কাজ করে যাবে।আমাদের এই মহান ব্রতকে সামনে নিয়ে যাওয়ার জন্য বিভিন্ন প্রতিষ্ঠান ও সমজের বিত্তবান ও সকল শ্রেনী পেশার মানুষের দোয়া ও সহযোগীতা কামনা করি।
ইফতার বিতারনে মিডিয়া পার্টনার হিসাবে ছিলেন জাতীয় পত্রিকা দৈনিক আলোকিত সকাল ও জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রয়েল নিউজ বিডি ২৪.কম।

এ বিভাগের অন্যান্য সংবাদ



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক প্রকাশক ও মুদ্রাকর
মোল্লা হারুন উর রশীদ কর্তৃক মোল্লা হারুন প্রিন্টিং প্রেস, সরদার পাড়া মোগলবাসা রোড কুড়িগ্রাম থেকে মুদ্রিত ও সরদার পাড়া মোগলবাসা রোড, কুড়িগ্রাম থেকে প্রকাশিত। ,
সম্পাদক মোবাইল ০১৭১২৫৯৩৮১৩
নিউজ ইমেইল:cp24bd@gmail.com
সহ :সম্পাদক সম্পাদক শাহনাজ পারভীন
নির্বাহী সম্পাদক: রেদওয়ানুল হক দুলাল
মোবা: ০১৭১৫৩৮৫২৮৫
ব্যবস্থাপনা সম্পাদক: মোল্লা হোমায়রা তাবাসসুম হিমা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়- ইউ.এ.প্লাজা, শাপলা চত্বর, কুড়িগ্রাম।

উপদেষ্টা সভাপতি আলহাজ্ব পনির উদ্দীন আহম্মেদ এমপি কুড়িগ্রাম ২ আসন।
উপদেষ্ঠা সম্পাদক- মো: জাফর আলী, জেলা পরিষদ চেয়্যারম্যান ও সাবেক ,এম পি ও সভাপতি
বাংলাদেশ আওয়ামীলীগ কুড়িগ্রাম জেলা শাখা ।উপদেষ্ঠা- এ্যাডভোকেট এসএম আব্রাহাম লিংকন, উপদেষ্ঠা- এ্যাডভোকেট মুহা: ফখরুল ইসলাম, উপদেষ্ঠা- আব্দুল জলিল, মেয়র কুড়িগ্রাম পৌরসভা
উপদেষ্ঠা- সাঈদ হাসান লোবান,উপদেষ্ঠা- আমান উদ্দীন আহম্মেদ (মনজু) সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ কুড়িগ্রাম জেলা শাখা ও সদর উপজেলা চেয়্যারম্যান , কাজিউল ইসলাম । আলহাজ্জ মোস্তাফিজুর রহমান (সাজু) ১ নং পৌর যুগ্ন সাধারন সম্পাদক,বাংলাদেশ আওয়ামীলীগ পৌর শাখা ,কুড়িগ্রাম।

Design & Developed BY zahidit.com